গুগল ইনবক্স নিয়ে এলো ছবি এটাচমেন্টের উন্নত সুবিধাসহ ভ্রমণ বান্ধব ফিচার। Google Inbox Gets Sharable Trip Bundles, Improved Photo Attachments

গুগল ইনবক্স নিয়ে এলো ছবি এটাচমেন্টের উন্নত সুবিধাসহ ভ্রমণ বান্ধব ফিচার

(Google Inbox Gets Sharable Trip Bundles, Improved Photo Attachments)

 

গুগলের জিমেইল (Gmail from Google) খুব জনপ্রিয় বিশ্বব্যাপী। জিমেইলের ইনবক্সকে (Inbox by Gmail)আরো উন্নত ও ব্যবহার বান্ধব করতে গুগল পদক্ষেপ নিয়েছে। বিশেষ করে, ভ্রমণ প্রিয় মানুষের চাহিদাকে সামনে রেখে গুগল তার জিমেইল ইনবক্সকে সাজিয়েছে নতুন রূপে। ওয়েব  ও মোবাইল – উভয় প্ল্যাটফর্মে পাওয়া যাবে এই সুবিধা। ট্রিপ বান্ডলের (Trip Bundle.)আওতায় ব্যবহারকারীগণ তাঁদের আসন্ন ট্রিপের ব্যাপারে বান্ডল  ইমেল পাঠাতে পারবেন এখন।

জিমেইল ইনবক্সের নতুন এই ফিচার থেকে সহজেই একাধিক (multiple) ছবি এটাচ করার সুবিধা পাওয়া যাবে। জিমেইল ব্যবহারকারীর সব ট্রিপের ইমেল একসাথে এই সুবিধার আওতায় আনতে পারবেন।

এর আগ পর্যন্ত, জিমেইলের ইনবক্সে ট্রিপ বান্ডল (Trip Bundle) থাকলেও- তা দিয়ে তেমন  কিছু করা যেতো না। এখন থেকে, আপনি এই বান্ডল নিতে পারেন এবং যে কাউকে ইমেইলে শেয়ার করতে পারেন। তাই এখন পাঁচটি ইমেইল পাঠানোর পরিবর্তে এখন একটি মাত্র ইমেইলের মাধ্যমেই কাজ করে ফেলতে পারছেন। তা হোক আপনার ফ্লাইট ডিটেল সম্পর্কে, হোটেল বা কার রিজার্ভেশন সম্পর্কে অথবা অন্যকিছু নিয়ে। এর মাধ্যমে আপনি আপনার বিজনেস ট্রিপ সম্পর্কে সহজেই আপনার বন্ধু-বান্ধব ও পরিবারকে আপডেটেড রাখতে পারেন।

এখন আপনি খুব সহজেই আপনার ট্রিপে ইমেইল যোগ করতে পারছেন।

মোবাইলে এই ইম্প্রোভড এটাচমেন্ট ফিচারের জন্য জিমেইল ইনবক্স এখন আপনাকে আপনার ফোন থেকে এক বা একাধিক ছবি দ্রুত এটাচ করার সুবিধা দিচ্ছে। ব্যবহারকারীগণের মধ্যে জিমেইল ইনবক্সের এই ফিচারটি nice little addition হিসেবেই দেখছেন অনেকে।

 

Leave a Reply