দ্যা বেস্ট গেম Castlevania: Lords of Shadow-2

1. রাসেল বাবু
Email: harryrony4@gmail.com
2. দ্যা বেস্ট গেম Castlevania: Lords of Shadow-2

বন্ধুরা তোমরা কি গেমস চ্যালেঞ্জ নিতে ভালোবাসো। আর সব সময় ভাবছ দারুণ দারুণ সব হান্টার ধরনের যুদ্ধ ও সংঘর্ষ যুক্ত গুপ্ত ঘাতক ধরনের গেম হলে চ্যালেঞ্জ নিবে। তোমরা কি অপেক্ষা করছ এমন নতুন কিছু গেমসের জন্য। তোমার অপেক্ষার আর দিন শেষ। শুধু তৈরি হয়ে যাও তোমার নতুন গেমসের জন্য। তোমার জন্য এবার এসে গেল নতুন গেম Castlevania: Lords of Shadow-2. গেমটি খেলার জন্য প্রস্তুতি নেওয়ার আগে এর ব্যবহারিক কোশল গুলো জেনে নাও।

Castlevania-তে অনেক ধরনের অপরাধ ষংঘঠিত হচ্ছে, যা সে দেশের প্রশাসনের পক্ষে নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। সেখানে মারাত্মক সব গুপ্তচর ও অপরাধীরা প্রতিনিয়ত নানা ধরনের অপরাধ সংঘটিত করছে। সেখানকার জন জীবন অতিষ্ঠ হয়ে গেছে। এ কারণে ক্ষতি গ্রস্ত হচ্ছে কস্টলোভিনিয়ার সম্পদ ও মানুষের জীবন। আর এরকম কিছু খুঁটি নাটি বিষয় নিয়ে সংঘটিত হচ্ছে যুদ্ধ। আর এ থেকে পরিত্রাণ পাওয়ার জন্য তোমাকে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে অংশ গ্রহণ করতে হবে, যা হবে অত্যন্ত ভয়াবহ ও মারাত্মক।

এ রকম অনেক ধরনের ঘটনা নিয়ে সাজানো হয়েছে Castlevania: Lords of Shadow-2 গেমটি। গেমটিতে তুমি দেখতে পাবে কস্টলোভিনিয়ার বিখ্যাত শহর গুলো ধ্বংসস্তূপে পরিণত হচ্ছে। এছাড়া এতে ব্যবহার করা হয়েছে 3D সাউন্ড সিস্টেম ও এনিমেশান। আর অসাধারণ সব দৃশ্যপট এবং অসাধারণ সব ক্ষেপনাস্ত্রবাহী যান।

এছাড়া গেমটির বিশেষ চমকটা হল যে, এটা বেশ চাঞ্চল্যকর। যেটা উপভোগ করতে গেমটি তোমাকে অবশ্যই খেলতে হবে। তাই বলতে চাই, আর দেরি না করে আজই ট্রাই কর এই শ্বাসরুদ্ধকর লড়াই। আর হয়ে যাও Castlevania: Lords of Shadow-2 এর ‘King’.