আসুন জানুন ফাইটিং গেমস ডিজাইনের কিছু বিষয়:

আসুন জানুন ফাইটিং গেমস ডিজাইনের কিছু বিষয়:

 
বর্তমান যুগ আধুনিক প্রযুক্তির যুগ। আর পরিবর্তনের এ সময়ে ধাপে ধাপে পরিবর্তন হচ্ছে আমাদের বিশ্ব। আর বর্তমান পৃথিবী হচ্ছে প্রযুক্তির বিশ্ব আর এই প্রযুক্তির বিশ্বে আর সব কিছু আমরা হাত বাড়ালেই পেয়ে যাই যে কোন মূহুর্তে যে কোন স্থানে। আর তাই এই বর্তমান পৃথিবী আরেক নামে ডাকা হয় ডিজিটাল পৃথিবী বলে। ডিজিটাল পৃথিবীর সবচেয়ে প্রধান অংশটির নাম হচ্ছে ইন্টারনেট। ইন্টারনেট ব্যবহারের ফলে সমস্ত বিশ্ব আমাদের হাতের মুঠোয় চলে এসেছে।
আর বর্তমান সময়ে প্রযুক্তির ধারাবাহিকতায় গেইমস হল সব বয়সের ব্যক্তদের জন্য অন্যতম মজা-দায়ক বিনোদনমূলক জিনিস । আর বর্তমান সময়ে গেইমস এর অনেক পরিবর্তন হয়েছে।

 
আর এ ক্ষেত্রে গেমস গুলোর মধ্যে ফাইটিং গেমস গুলো সবার শীর্ষ তালিকায় স্থান নিয়ে চলেছে। আর চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য তুলনা অপরিসীম।
আর ফাইটিংগুলোতে প্রদর্শিত হয় বিশেষ ধরনের কলা-কৌশল আর চ্যালেঞ্জ।
প্রকৃত পক্ষে ফাইটিংগুলো প্রদর্শিত হয় বিশেষ কিছু কি-ওয়ার্ড বা অক্ষর।
আর (Grand Thereof Auto) GTA অন্যতম ফাইটিং এবং চ্যালেন্জিং গেমস।

 
আর এই গেমস টি তে আছে অনেক গুলো চ্যালেন্জিং ধাপ। বর্তমানে এই গেমসটি 2D এবং 3D বিভিন্ন মাপের বাজারে এসেছে। আর খেলোয়াড় দের মন-গড়ানোর জন্য বিশেষ কিছু ডিজাইনিং ব্যবস্থা। আর গেমসটি তে বিশেষ কিছু মিশন যা একজন খেলোয়াড়ের নজর কারবার জন্য যথেষ্ট।
এক জন খেলোয়াড় যাতে সুন্দর ভাবে নড়াচড়া ও লাফ দিতে পারে সেজন্য বিভিন্ন ধরনের বর্ণ কি ওয়ার্ড ব্যবহার করা হয়। আর ফাইটিং এর জন্য বিশেষ সীমাবদ্ধ কী ব্যবহৃত হয় । পরিষ্কার চিত্র প্রদর্শনের জন্য উন্নত গ্রাফিক্স দ্বারা গেমটি প্রস্তুত কর হয়।

 
আর গেমটি ডিজাইনের জন্য নেওয়া হয়েছে আমেরিকান বড় বড় শহর । আশা করি শ্বাস রুদ্ধ কর চ্যালেঞ্জ নেওয়ার জন্য এটি হবে সব বয়সের খেলোয়াড় দের জন্য সেরা অসাধারণ গেমস।

 
তাই উপভোগ করুন আপনার সেরা গেমস। আর চ্যালেঞ্জ গ্রহণ করুন বারবার।
2. আমি এই ওয়েব সাইট থেকে বিষয় বেছে নিয়েছি:
http://salearningschool.com
Game design