আসুন খেলি চ্যালেঞ্জিং গেম DJ Hero-2

রাসেল বাবু
ঠিকানা: কাটিয়া সরকার পাড়া, সাতক্ষীরা।

“আসুন খেলি চ্যালেঞ্জিং গেম DJ Hero-2”

বর্তমান সময়ে ভিডিও গেম একটি উৎকৃষ্ট বিনোদনের মাধ্যম। সব বয়সের মানুষের কাছে ভিডিও গেম একটি আনন্দ দায়ক বস্তু। বিশেষ করে ছোট ছেলে-মেয়েরাই সবচেয়ে বেশি আসক্ত এই বিনোদন মাধ্যমে। শিশু থেকে শুরু করে বয়স্করাও এই ভিডিও গেমের প্রতি দুর্বল হয়ে পড়েছে। বিভিন্ন ওয়েবসাইট ও দোকান গুলোতে বিভিন্ন প্রকার গেমের সন্ধান পাওয়া যায়। DJ Hero-2 তার মধ্যে অন্যতম। আসুন এখন এ গেম সম্পর্কে আমরা কিছু জানি।

DJ Hero-2 একটি ছন্দময় ভিডিও গেম। DJ Hero-2, গিটার হিরো সিরিজের একটি Spinoff একটি নতুন গেম। DJ Hero-2 টার্নট্যাবলিজম অনুকরণে তৈরি করা হয়েছে। একটি বিশেষ টার্নটেবিল-নিয়ামক, ডিজে হিরো চালু হিসাবে তৈরি করা হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে রেকর্ড খেলোয়াড় এবং শব্দের ইফেক্ট জেনারেটর। যা ব্যবহার করে এক বা একাধিক পূর্বে রেকর্ডকৃত গান থেকে নতুন বাদ্যযন্ত্র কাজ তৈরি করার কাজ। খেলা Freestyle Games দ্বারা বিকশিত হয় এবং Activision দ্বারা প্রকাশিত হয় এবং অক্টোবর 2010 সালে বিশ্বব্যাপী মুক্তি পায়।

ডিজে হিরোর অনুরূপ করে ডিজে হিরো 2 খেলোয়াড়দের সঠিকভাবে, সময়ের মধ্যে কর্ম সঞ্চালনের জন্য পয়েন্ট আদায় করতে হবে। খেলার সময় পর্দায় চিহ্নিত স্ক্রলিং সূচক করার সময় টার্নটেবিল নিয়ামক নির্দিষ্ট কর্ম অনুসরণ করুন। খেলায় প্লেয়ার অবাধে ট্র্যাক মধ্যে ক্রসফেড সুযোগ দেবার একটি মিশ্রণ একটি অধ্যায় স্ক্র্যাচ বা চিহ্নিত বিভাগে সময় নমুনা প্রভাব যুক্ত একটি নতুন ফ্রিস্টাইল মোড রয়েছে। খেলা ডাউনলোডযোগ্য কন্টেন্ট হিসাবে উপলব্ধ আরও দ্রবণ সঙ্গে 100 টি বিভিন্ন গান গঠিত ডিস্ক 83 দ্রবণ বৈশিষ্ট্য। সর্বাধিক দ্রবণ Freestyle Games দ্বারা একত্র করা হয়েছে। কিন্তু ডেভিড গেটা, Deadmau5, ডিজে Qbert, Tiësto এবং RZA সহ অন্যান্য পেশাদারী DJs খেলার জন্য তাদের মিক্সিং দক্ষতা ও চরিত্র অবতার উভয় প্রদান করে থাকেন।

খেলোয়াড় যে কোন সময়ে একক প্লেয়ার সাম্রাজ্যের মোডে চ্যালেঞ্জ নিতে পারে। তারা বিভিন্ন মোডে খেলতে পারে। যেমন- Quickplay মোডে, অফলাইন এবং অনলাইন খেলা মোড মধ্যে একটি দ্বিতীয় ব্যবহারকারীর সঙ্গে প্রতিযোগিতা করে খেলতে পারেন। এছাড়াও তৃতীয় প্লেয়ার মিশ্রণ কণ্ঠ গাওয়া মাধ্যমে অংশগ্রহণ করতে পারেন।

তাই আর দেরি না করে আজই এই চ্যালেঞ্জিং গেমে অংশ গ্রহণ করুন, আর উপভোগ করুন দারুণ দারুণ সব Adventure প্রতিদিন-প্রতিবার।