জেনে নিন ফ্যান্টাসি গেমসের কিছু বিষয়

বর্তমান যুগ ডিজিটাল প্রযুক্তির যুগ। দিন দিন এ পৃথিবী নতুন নতুন সব আবিষ্কারের ছোঁয়ায় আরও বিকশিত হচ্ছে। আর এ পরিবর্তনের এ সময়ে ধাপে ধাপে পরিবর্তন হচ্ছে আমাদের বিশ্ব। বর্তমান পৃথিবী হচ্ছে প্রযুক্তির বিশ্ব, আর এই প্রযুক্তির বিশ্বে সব কিছু আমরা হাত বাড়ালেই পেয়ে যাই যে কোন মূহুর্তে যে কোন স্থানে। তাই এই বর্তমান পৃথিবীকে আরেক নামে ডাকা হয় ‘ডিজিটাল পৃথিবী’ বলে। ডিজিটাল পৃথিবীর সবচেয়ে প্রধান অংশটির নাম হচ্ছে ইন্টারনেট। ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে সমস্ত বিশ্ব আমাদের হাতের মুঠোয় চলে এসেছে।

বর্তমান সময়ে প্রযুক্তির ধারাবাহিকতায় গেইমস হল সব বয়সের মানুষের জন্য অন্যতম মজা-দায়ক বিনোদনমূলক মাধ্যম। আর বর্তমান সময়ে গেইমস এর অনেক পরিবর্তন এসেছে। যা শিশু থেকে শুরু করে বয়স্করা সব বয়সের লোকরাই পছন্দ করে। আর এ ক্ষেত্রে গেমস গুলোর মধ্যে ফ্যান্টাসি গেমস গুলো সবার মনকেড়ে নিয়েছে। এগুলো চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য খুব উপযোগি। এসব গেমসরে মধ্যে Avatar Game অন্যতম। এখন এ বিষয়ে আমরা কিছু জানব।

Avatar Game অন্য সকল প্রকারের গেমস থেকে আলাদা। এ গেমে আছে নতুন সব চেলেঞ্জের অধ্যায়, যা আপনাকে করে তুলবে একজন ভয়ঙ্কর ও দুর্দর্ষ অভিযাত্রি। যার কাজ হল পৃথিবীর মানুষকে অন্য গ্রহের প্রাণীর ভয়ঙ্কর থাবা থেকে মুক্ত করা। এ গেমে আপনাকে প্রতি পদে পদে লড়াই করতে হবে। আপনি হবেন একজন লড়াকু সৈনিক। এ গেমে আছে বিশটি Stage, যে গুলো আপনাকে খুব দায়িত্বশীলতার সাথে অতিক্রম করতে হবে। প্রতি পদে পদে আছে নতুন সব চেলেঞ্জ। এগুলো কাঠিয়ে আপনাকে ‘বস’ এর সাথে এক ভয়াবহ এ দুর্ধর্ষ লড়াইয়ে অবতীর্ণ হতে হবে। আর এ লড়াই জয়লাভ করতে পারলে আপনি হবেন বিজয়ী। এ পৃথিবী এবং প্রথিবীর মানুষ অন্য গ্রহের প্রাণীর ভয়ঙ্কর থাবা থেকে মুক্তি পাবে।

বর্তমানে এই গেমসটি 2D এবং 3D বিভিন্ন মাপের বাজারে এসেছে। খেলোয়াড়দের মন কাড়ার জন্য বিশেষ কিছু ডিজাইন ব্যবহার করা হয়েছে। গেমসটিতে বিশেষ কিছু মিশন যা একজন খেলোয়াড়ের খেলার ইচ্ছাকে আরও বাড়িয়ে দেয়ার জন্য যথেষ্ট। একজন খেলোয়াড় যাতে সুন্দর ভাবে নড়াচড়া ও লাফ দিতে পারে সেজন্য বিভিন্ন ধরনের বর্ণ কি ওয়ার্ড ব্যবহার করা হয়। আর ফাইটিং এর জন্য বিশেষ সীমাবদ্ধ কী ব্যবহৃত হয়েছে। পরিষ্কার চিত্র প্রদর্শনের জন্য উন্নত গ্রাফিক্স দ্বারা গেমটি প্রস্তুত কর হয়েছে।

আশা করি শ্বাস রুদ্ধ করা চ্যালেঞ্জ নেওয়ার জন্য এটি হবে সব বয়সের খেলোয়াড়দের জন্য সেরা অসাধারণ গেম। তাই আর দেরি না করে, আজই আপনার নিকটস্থ গেমের দোকান থেকে আপনার কপিটি সংগ্রহ করুন। আর উপভোগ করুন আপনার সেরা গেমস। আর চ্যালেঞ্জ গ্রহণ করুন বারবার।