আসুন খেলি এডভেঞ্চার গেম Jhuma-2

1. জাহাঙ্গীর আলম (রনি)
ই-মেইল: jahangiralam92@gmail.com

2. “আসুন খেলি এডভেঞ্চার গেম Jhuma-2”

আমাদের যত প্রকারের বিনোদন মাধ্যম আছে, তার মধ্যে গেমস অন্যতম। আর এ গেমসরও আছে অনেক ধরন। বাজারে অনেক প্রকারের গেমস পাওয়া যায়। তবে বর্তমান সময়ে সব বয়সের মানুষেরা একটু Advancer গেমস পছন্দ করে। বাজারে বিভিন্ন ধরনের Advancer গেমস পাওয়া যায়। তবে সে সব গেমসের মধ্যে Jhuma-2 সবচেয়ে জনপ্রিয়। ছোট থেকে বড় সকল বয়সের মানুষের কাছে এ গেমটা প্রিয়। সবাই এ গেমটাকে খুব স্বাচ্ছন্দ্যে উপভোগ করে। আসুন আমরা এখন এ গেম সম্পর্কে কিছু জানার চেষ্টা করি।

মূলত Jhuma-2 একটি Adventure গেম। যা সকল বয়সের মানুষেরা খুব পছন্দ করে। এ গেমে আছে ব্যাপক সব দুঃসাহসিক অভিযান। যা আপনাকে করে তুলবে একজন তুখড় দুঃসাহসী যোদ্ধা। আপনাকে এক ভয়ঙ্কর জঙ্গলে, ভয়ঙ্কর সব প্রাণীর সাথে লড়াই করে টিকে থাকতে হবে। বনের ভিতরে প্রতি পদে পদে আসবে বাধা-বিপত্তি। সেগুলোকে অতিক্রম করে আপনাকে সামনে অগ্রসর হতে হবে। এ গেমে বিশটি (20) ধাপ বা Stage রয়েছে। আপনাকে সে সকল Stage অতিক্রম করতে হবে। আপনাকে লড়াই করতে হবে জঙ্গলের দুর্ধর্ষ সব প্রাণীর সাথে যেমন- ডাইনোসর, হাতি, সিংহ, বাঘ, গরিলা, চিতা বাঘ, গণ্ডার, কুমির, বিষধর সাপ ইত্যাদি। এখানে প্রতি পদে পদে আছে দারুণ Advancer, যা আপনাকে দেবে মৃত্যুর হাতছানি। আর এসব বাধা-বিপত্তি কাটিয়ে আপনাকে ফাইনাল Stage-এ ‘বস’ এর সাথে লড়াই করতে হবে। আর এ লড়াইয়ে জয় লাভ করলে আপনি হবেন ‘জঙ্গলের রাজা’।

এ গেমকে চমৎকার ও সৌন্দর্য মণ্ডিত করে তোলার জন্য, এতে ব্যবহার করা হয়েছে উন্নত মানের গ্রাফিক্স ডিজাইন, হাই ডেফিনেশান সম্বলিত সাউন্ড এবং 3D স্টাইলিশ পিকচার। যা আপনি খেলার সময় উপলব্ধি করতে পারবেন। আপনার মনে হবে যে, আপনি সেখানে সরাসরি উপস্থিত হয়ে লড়াইয়ে অবতীর্ণ হচ্ছেন।

তাই এই চরম উত্তেজনাপূর্ণ লড়াইলকে Miss না করে, তাতে অংশ গ্রহণ করে আনন্দ উপভোগ করার জন্য আপনাকে জানাই আমন্ত্রণ। আজই আপনার নিকটস্থ গেমের দোকান থেকে আপনার কপিটি সংগ্রহ করুন, আর হয়ে উঠুন ‘জঙ্গলের রাজা’।

3. আমি এই ওয়েব সাইট থেকে বিষয় বেছে নিয়েছি:
http://salearningschool.com
Game design