জেনে নিন ফিশিং গেম সম্পর্কে

“জেনে নিন ফিশিং গেম সম্পর্কে”

বর্তমান সময়ে ভিডিও গেম একটি উৎকৃষ্ট বিনোদনের মাধ্যম। বিশেষ করে ছোট ছেলে-মেয়েরাই সবচেয়ে বেশি আসক্ত এই বিনোদন মাধ্যমে। তারা তাদের পড়াশুনা শেষ করে অথবা পড়ার ফাকে একটু অবসর কাটানোর জন্য এই ভিডিও গেম খেলে। দিনের পর দিন এই বিনোদন মাধ্যম সবার কাছে আরও জনপ্রিয় হয়ে উঠছে। শিশুরা থেকে শুরু করে বয়স্করাও এই ভিডিও গেমের প্রতি দুর্বল হয়ে পড়েছে। বিভিন্ন ওয়েবসাইট ও দোকান গুলোতে বিভিন্ন প্রকার গেমের সন্ধান পাওয়া যায়। বাচ্চারা সেগুলো সংগ্রহ করে আনন্দ উপভোগ করে।

বাজারে অনেক ধরনের গেমের সি ডি পাওয়া যায়। এক একটা গেম এক এক রকমের হয়ে থাকে। তবে তাদের মধ্যে Fishing Game অন্যতম। এটা একটি চমৎকার গেম যা সব বয়সী লোকেরাই খুব পছন্দ করে। বাজারে অনেক ধরনের Fishing Game আছে। তবে তাদের মধ্যে Feeding Frenzy-2 একটু অন্য রকম। এ গেমটি অন্য সকল Fishing Game থেকে আলাদা। এটি একটি 3D স্টাইলিশ গেম। এতে আপনাকে সমুদ্রের সব ভয়াবহ প্রাণীর সাথে লড়াই করে টিকে থাকতে হবে। যেমন- হাঙ্গর, কুমির, তিমি, অক্টোপাস, পিরানহা, ডলফিনসহ আরও অনেক ভয়াবহ প্রাণীর সাথে শ্বাসরুদ্ধকর স্টেজ আপনাকে অতিক্রম করতে হবে এবং পয়েন্ট সংগ্রহ করতে হবে। এ গেমে সব মিলিয়ে ত্রিশটি স্টেজ পার করতে হবে। প্রতি পদে পদে আপনার কাছে আসবে নতুন সব চ্যালেঞ্জ। এক স্টেজ অন্য স্টেজ থেকে আলাদা। তাই প্রতিবার আপনি নতুন নতুন সব অভিজ্ঞতার সম্মুখীন হবেন। এতে আপনার খেলার প্রতি আরও উত্তেজনা বৃদ্ধি পাবে। একেবারে ফাইনাল স্টেজে গিয়ে আপনাকে বস এর সাথে চরম উত্তেজনাপূর্ণ লড়াইয়ে অবতীর্ণ হতে হবে। তারপর আপনি হয়ে উঠবেন ‘সমুদ্রের রাজা’। এই গেমকে আরও চমৎকার ও সৌন্দর্য মণ্ডিত করার জন্য, এতে ব্যবহার করা হয়েছে উন্নত গ্রাফিক্স সিস্টেম, হাই ডেফিনেশান সম্বলিত সাউন্ড এবং 3D স্টাইল। যা আপনি খেলার সময় উপলব্ধি করতে পারবেন। আপনার মনে হবে যে, আপনি সেখানে সরাসরি উপস্থিত হয়ে লড়াইয়ে অংশ গ্রহণ করছেন।

তাই এই চরম উত্তেজনাপূর্ণ লড়াইয়ে অবতীর্ণ হয়ে আনন্দ উপভোগ করার জন্য আপনাকে জানাই আমন্ত্রণ। আজই বাজারের গেমের দোকান থেকে আপনার কপিটি সংগ্রহ করুন, আর হয়ে উঠুন ‘সমুদ্রের রাজা’।

Permanent link to this article: http://bangla.sitestree.com/%e0%a6%9c%e0%a7%87%e0%a6%a8%e0%a7%87-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%a8-%e0%a6%ab%e0%a6%bf%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%82-%e0%a6%97%e0%a7%87%e0%a6%ae-%e0%a6%b8%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa%e0%a6%b0%e0%a7%8d/